মেনু নির্বাচন করুন
নোটিশ

ইন্টারনেট সংযোগের আবেদন প্রসঙ্গে, ইনফো-সরকার-৩য় পর্যায় প্রকল্প

ফাইল

Office order Office order
Application form Application form

ছবি


Publish Date

২০১৯-১১-০৪

Archive Date

২০২০-০৩-২৬

বিস্তারিত

প্রিয় সুধী,

যশোর জেলার চারটি উপজেলার (যশোর সদর, মণিরামপুর, কেশবপুর, ঝিকরগাছা) এর বাক্তি অথবা প্রতিষ্ঠান ইনফো-সরকার-৩য় পর্যায় প্রকল্পের ইন্টারনেটের জন্য আবেদন করতে পারবেন। উদ্যোক্তাবৃন্দ, আপনারা যারা ইনফো-সরকার-৩ প্রকল্পের যে ইন্টারনেট সংযোগ ব্যবহার করছেন উক্ত সংযোগ টি চালু রাখতে হলে আপনাকে গ্রাহক হিসাবে জেলা প্রশাসন যশোর বরাবর(কিন্তু জেলা প্রশাসকের ইমেইলে নয়)  আবেদন করতে হবে। আপনার ইউনিয়ন এর যে কোন বাক্তি উক্ত সংযোগের জন্য আবেদন করতে পারেন। বাক্তিগত কিংবা প্রতিষ্ঠান যে কেও ইন্টারনেট সংযোগ এর জন্য আবেদন করতে পারবেন এবং স্বল্পমূল্যে উক্ত ইন্টারনেট সেবা প্রদান করা হবে। উক্ত ইন্টারনেটের মাসিল বিল বর্তমান উপজেলা পর্যায়ের বেসরকারী মূল্য থেকে কম হবে বলে প্রকল্প দপ্তর থেকে জানানো হয়। সরকারের এ প্রচারনার জন্য আপনাদের(সহকারী প্রোগ্রামার, উদ্যোক্তা সহ সকলের) সহযোগিতা প্রয়োজন। সহকারী প্রোগ্রামারবৃন্দকে তাদের উপাজেলা পোর্টালে বিজ্ঞপ্তিটি দেবার জন্য অনুরোধ করা হল। সহকারী প্রোগ্রামার ও উদ্যোক্তাদেরকে তাদের পরিচিত স্কুল, কলেজ, বিভিন্ন প্রতিষ্ঠান কিংবা বাক্তিগত পর্যায়ে যোগাযোগ করে আবেদন সংগ্রহ এবং পাঠানোর জন্য অনুরোধ করছি। আবেদনপত্র পূরন করে নিম্নোক্ত ইমেইলে পাঠানোর জন্য অনুরোধ করা হল। 

ইমেইল: monzurece@gmail.com 

ফোনঃ ০১৮৬৬৭৪২২৫৭

 

সরাসরি আবেদনপত্র দেবার জন্য নিম্নোক্ত ঠিকানাতে যোগাযোগ করুনঃ
মোঃ মন্জুর রহমান, সহকারী নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার, কক্ষ নং- ২১৯, জেলা প্রশাসকের কার্যালয়, যশোর।  

 

বি.দ্রঃ ১। আবেদনপত্র উল্লেখিত ইমেইলে পাঠান। ইমেইলঃ monzurece@gmail.com  ; আবেদন পাঠানোর জন্য জেলা প্রশাসকের ইমেইল পরিহার করুন।

      ২। যশোর জেলার চারটি উপাজেলার (১। যশোর সদর, ২। মণিরামপুর ৩। কেশবপুর ৪। ঝিকরগাছা) এর যে সকল ইউনিয়নে ইনফো-সরকার-৩য় পর্যায় প্রকল্পের ইন্টারনেট সংযোগ আছে সে সকল ইউনিয়নের বাসিন্দাদেরকে আবেদন করবার জন্য অনুরোধ করা হল। মণিরামপুর, কেশবপুর ও ঝিকরগাছা এর অধিকাংশ ইউনিয়নে উক্ত লাইন চালু আছে। আপনার ইউনিয়নের উদ্যোক্তার সাথে যোগাযোগ করলে উক্ত তথ্য পাওয়া যাবে।  

 

শুভেচ্ছান্তে,

জেলা প্রশাসন, যশোর।


Share with :

Facebook Twitter